অফিসঃ +8801538030360 || কারিগরি আইসিটি বাংলাদেশ কর্তৃক অনুমোদিত , প্রতিষ্ঠান কোডঃ ৬৫৯৪৪ (65944) scpinet@gmail.com

চূড়ান্ত পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের সর্বস্তরের গ্রহণযোগ্য বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সনদপত্র (certificate) প্রদান করা হবে। [শর্ত প্রযোজ্য]।

 

সনদপত্র (certificate) এর জন্য আপনাকে ১৪০০/- (এক হাজার চারশত) টাকা প্রদান করতে হবে।

 

বর্তমানে তথ্য প্রযুক্তির যুগে প্রতিটি ক্ষেত্রে ব্যবহৃত হচ্ছে কম্পিউটার তাই পড়াশুনার পাশাপাশি এই কম্পিউটার শিক্ষা একটি বাড়তি ক্যারিয়ার। ছাত্র জীবনকে বলা যায় জীবন গঠনের উপযুক্ত সময় কেননা এই সময়টাতে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি এমন কিছু গৈঢ় ও দক্ষতা অর্জন করে যা তাদের সারা জীবন কাজে লাগে। ভালোভাবে জীবিকা নির্বাহ করে বেঁচে থাকতে হলে আজকের দিনে কম্পিউটার শিখতেই হবে এই কথা নতুন করে বলার আর কিছুই নেই। শুধু যে কম্পিউটার সংক্রান্ত কাজ করতে হলেই কম্পিউটার ব্যবহারের প্রোয়োজন তা নয়, যে কাজ কম্পিউটার নির্ভর নয় সেখানে কম্পিউটার জানা একটি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হয় কম্পিউটারের প্রাথমিক জ্ঞান থাকা যেকোন চাকুরির জন্য বাধ্যতামুলক হয়ে দাড়িয়েছে, কম্পিউটার শিক্ষা হচ্ছে এমন একটি প্লাটর্ফম জীবন গড়ে নেওয়ার জন্য যে ট্রেনেই উঠতে চান না কেন এই প্লাটর্ফমে আসতেই হবে, কম্পিউটার শিক্ষা নিয়ে সচেতনতা এখন অনেকটাই বেড়েছে তাই যারা শিখতে আসছেন ও আসবেন তাদের কোর্স বেছে নেওয়াটাও অনেকটা সহজ হয়ে গিয়েছে, এখন যে কোর্সগুলো সবথেকে বেশি চাহিদা সেগুলো (১) কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন (২) গ্রাফিক্স ডিজাইন (৩) ওয়েব ডিজাইন (৪) ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদি। কম্পিউটার শিক্ষা শুরু করার সঠিক ও উপযুক্ত সময় হচ্ছে এসএসসি বা এইচএসসি পরীক্ষা দেওয়ার অবসর সময় ভালো ফলাফলের পাশাপাশি এই অবসর সময়কে কাজে লাগিয়ে নিজের অজানা জগৎ কে আবিষ্কার করতে হবে। শিক্ষার্থীদের যেটি অভাব সেটি হচ্ছে সঠিক সময়ে সঠিক দিকনিদের্শনা তাই আপনি ঠিক করুন এখন আপনি কি করবেন একধাপ এগিয়ে যাবেন কি না??? যে কোন কোর্সে ভর্তি হওয়ার পূর্বে সায়েন্স কম্পিউটার প্রশিক্ষণ ইনস্টিটিউট (Science Computer) এর শিক্ষার মান সম্পর্কে ​জেনে নিন।

scpibd & Science Computer Banner
Certificate scpibd || Sonod scpibd || Science Computer Proshikkhon Institute, Science Computer, scpibd, SCPIBD, Science Computer Trining Center